ঐ’স’ব ক’র’তে না ক’র’ছি’লাম চি’ৎ’কা’র ক’রে, ত’বুও সে ছা’ড়ে নি!

ঐসব না করতে চিৎকার করছিলাম-বলিউডের মিডিয়া পাড়ায় প্রায়ই শোনা যায় কাস্টিং কাউচের কথা। সোজা কথায় যার শাব্দিক অর্থ যৌ’’ন হে’নস্তা। এমন হে’নস্তার শিকার অনেক অ’ভিনেত্রী। কেউ মুখ খোলেন না ল’জ্জায় আবার কেউবা বোমা ফাটিয়ে দেন।

এবার সেই কা’স্টিং কা’উচ নিয়ে মুখ খুললেন রেশমী দেশাই। বিস্ফোরক এক মন্তব্য করে বসলেন ভারতের জনপ্রিয় অ’ভিনেত্রী। গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে রেশমি অ’ভিনয় জগতের নানা অজানা গল্প প্রকাশ করলেন। দুঃসহ সেই ঘটনার স্মৃ’তিচারণ করতে গিয়ে রেশমী বলেন, ‘প্রায় ১৩ বছর আগে কাজ শুরু করি মিডিয়ায়।

বেশ অল্প বয়সেই মিডিয়াতে আসা আমা’র। এর আগে মিডিয়ায় কাজের কোনো অ’ভিজ্ঞতা ছিল না। একেবারেই নবাগত ছিলাম। ওই সময় সুরজ নামের এক ব্যক্তির স’ঙ্গে আমা’র পরিচয় হয়।

সে এখন কোথায় আছে বা কী করছে তা জানি না। প্রথম মিটিংয়েই সে আমা’র ‘স্ট্যাটিসটিক্স’ জানতে চায়। ওকে ব’ললাম আপনি ঠিক কী জানতে চাইছেন, আমি বুঝতে পারছি না। তখনই ও আমায় যৌ’’ন হে’নস্তা করার চেষ্টা করে। ওই ব্যক্তির কথা তুলে ধরে রেশমী

আরও বলেন, হঠাৎ একদিন সুরজ কাজের জন্য আমায় ফোন দেয়। কিন্তু সেখানে গিয়ে সুরজ ছাড়া আর কাউকে দেখতে পাইনি। কোনো ক্যামেরাও ছিল না। সে ড্রিঙ্কসে কিছু মিশিয়েছিল। এ কারণে আমা’র স্বাভাবিক চেতনা লোপ পায়। এর পরেও আমি ওইসব করতে চাই না বলে চিৎকার করছিলাম।

তবুও সে ছাড়েনি। প্রায় আড়াই ঘণ্টা পরে আমি কোনোভাবে সেখান থেকে প্রাণ বাঁচিয়ে বাড়িতে ফিরে আসি। বাড়িতে ফিরেই মাকে সবটা বলি। পরদিন মা ওর স’ঙ্গে দেখা করে ওকে চড়ও মেরেছিল। ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৩’ এর আসরে দেখা যায় রেশমী দেশাইকে।

শো’র পর বর্তমানে রেশমীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। আর এই মুহূর্তে কা’স্টিং কা’উচের বিরু’দ্ধে রেশমীর এই বিস্ফোরক মন্তব্যর জেরে গরম সামাজিক যোগাযোগ মাধ্যমগু’লো। তবে অবাক করা বি’ষয় হল রেশমির পক্ষে সবাই সুর মেলালেও তার সমালোচনাও করছেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.