গাড়ির মধ্যে ওয়েস্টার্ন পোশাকে তুমুল নাচ নেহা কক্করের, ভাইরাল ভিডিও

বলিউডের প্লে ব্যাক সিঙ্গারদের মধ্যে নেহা কক্করের নাম একেবারে সবার আগে যায়। নেহার গান নিয়ে কোনো কথা বলারই নয়। নেহা কক্করের গানের জনপ্রিয়তা ব্যাপক এ আর ফলাও করে বলতে হয় না। নেহা কক্বর নিজের গান দিয়ে লক্ষ লক্ষ দেশের মানুষের মন জয় করে নিয়েছেন।

একদিকে গান অন্যদিকে সামাজিক মাধ্যমে অ্যাক্টিভ থাকতে বেশ পছন্দ করেন নেহা কক্বর। তাই তো মাঝে মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের গানের ছবি শেয়ার করেন আবার ভক্তদের মন ভরাতে ফটোশ্যুট করে কিংবা অন্যান্য ভাবে মজার মজার ছোট ছোট ভিডিও শেয়ার করে তিনি মন ভরান।

বলিউড অভিনেত্রীর স্নানরত ভিডিও ভাইরাল, নিজেই পোস্ট করলেন! লাখের ও বেশি ভিউ লকডাউন পরিস্থিতিতে অন্যান্য তারকাদের মতো তিনিও ঘরবন্দি ছিলেন। তাই ঘরবন্দি খেকে তিনি ভক্তদের মন ভালো রাখতে এবং নিজের মন ভালো রাখতে সর্বদাই ঘরে বসে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থেকে বিভিন্ন রকমের পোস্ট দিয়ে গেছেন। তবে এখন লকডাউন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়েছে ।

চারিদিকে কড়া নিয়ম উঠে গেছে। সেই সময়কে কাজে লাগিয়ে এখন আবারও সমস্ত তারকারা নিজেদের পুরানো অভ্যাসে ফিরে গিয়েছেন। তেমনই নেহা কক্কর। তিনিও সোশ্যাল মিডিয়ায় কি করছেন না করছেন সেই সংক্রান্ত ভিডিও শেয়ার করছেন।

ঠিক সেই ধারাবাহিকতা বজায় রেখে ইনস্টাগ্রামে নেহা কক্বরকে তুমুল নাচ করতে দেখা গেল। নাহ লাইভ ভিডিও না। একটি গাড়ির মধ্যে বসে নেহা কক্করকে মোহময়ী পোশাকে ব্যাপক নাচ করতে দেখা গিয়েছে। সেই নাচ মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। ইয়ে লড়কি পাগল হ্যায় পাগল হ্যায় গানের সঙ্গে ব্যাপক ভাবে নাচ করতে দেখা গিয়েছে নেহা কক্করকে।

এমনিতেই নেহা কক্কর গানের পাশাপাশি বেশ স্বল্প পোশাকে ফটোশ্যুট করতে স্বল্প পোশাক পরিধান করতে বেশ ভালোবাসেন। তিনি মাঝে মাঝেই এইভাবে নাচের ভিডিও শেয়ার করে থাকেন। প্রসঙ্গত হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েকমাস নিজেকে এসব থেকে গুচিয়ে নিয়েছিলেন। নিজে সর্বদাই কেঁদেছিলেন। এমনকি রিয়েলিটি শোয়ের মঞ্চেতেও তাকে কাদতে দেখা গিয়েছিল। কিন্তু তারপর থেকে আস্তে আস্তে নিজে স্বাভাবিক জীবনের ছন্দে ফিরেছেন।

Leave a Reply

Your email address will not be published.