মেঝেতে জলাবদ্ধ করে ছাড়া হয়েছে মাছ, উপরে মানুষ খাচ্ছে নিচে খেলা করছে মাছ, অবাক সাজে সাজিয়েছে রেষ্টুরেন্ট, ভাইরাল ভিডিও।

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়।

সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

কোমল পানীয় প্রস্তুত ও তা সংশ্লিষ্ট ভোজন রসিকদের কাছে সরবরাহকারী হিসেবে কাজ করে থাকে। এর বিনিময়ে গ্রাহকদের কাছ থেকে খাদ্যের জন্য নির্ধারিত বিনিময় মূল্য পূর্বেই কিংবা খাদ্য গ্রহণের পরবর্তী সময়ে গ্রহণ করে।

সাধারণতঃ লিখিত কিংবা মৌখিক খাদ্য তালিকা প্রদর্শন ও মূল্যমানের উপর নির্ভর করে গ্রাহকদেরকে তা সরবরাহ করা হয় ও খাওয়ানো হয়। তবে অনেক রেস্তোরাঁই বিশেষ খাবার গ্রহণের জন্য গ্রাহকদের রূচিবোধকে আমন্ত্রণ জানায় ও প্রাধান্য দেয়।

প্রয়োজনে রেস্তোরাঁ কর্তৃপক্ষের সাথে গ্রাহকের দ্বি-পাক্ষিক চুক্তি সম্পাদনের মাধ্যমে নির্দিষ্ট স্থানে খাদ্য সরবরাহের জন্য প্রস্তাবনা করা হয় এবং রেস্তোরার লোকেরা তা নির্দিষ্ট সময়ে এবং নির্দিষ্ট স্থানে তা পৌঁছানো হয়

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। মেঝেতে জলাবদ্ধ করে ছাড়া হয়েছে মাছ, উপরে মানুষ খাচ্ছে নিচে খেলা করছে মাছ, অবাক সাজে সাজিয়েছে রেষ্টুরেন্ট, ভাইরাল ভিডিও।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.